অনলাইন (Online Cause list) থেকে আপনার মামলার পরবর্তী তারিখ যানবেন? (Step By Step)

কিভাবে ঘরে বসে অনলাইন থেকে আপনার মামলার পরবর্তী তারিখ যানবেন

মামলার তারিখ নেওয়ার জন্য আপনার কেসের বিজ্ঞ এ্যাডভোকেট মহোদয় বা তার মহুরীর সাথে যোগাযোগ করে তার পর পরবর্তী তারিখ এবং উক্ত তারিখে কি জন্য আছে তা যানতে হয়। এই বিষয়টা অনেক সময় খুবই সমস্যা সৃষ্টি করে।

আসলে এখন সকল বিষয় অনলাইনে পাওয়া যায়। তো মামলার পরবর্তী তারিখ কেন পাওয়া যাবে না? এই বিষয়টি মাথায় রেখেই আমাদের বিচার বিভাগ Online Cause list চালু করেছে। তবে এই Online Cause list মাত্র কয়েক মাস চালু হয়েছে। তাই, Online Causelist এর বেশকিছু সীমাবদ্ধতা রয়েছে।

আমাদের মাঝে অনেকেই এই Online Cause list সম্পর্কে অবহিত নই। আজ আপনাদের সাথে Online Cause list থেকে আপনার মামলার পরবর্তী তারিখ ও ঐ তারিখে মামলাটি কি জন্য আছে তা কিভাবে দেখবেন সে বিষয় নিয়ে বিসধভাবে আলোচনা করার চেষ্টা করবো। আপনাদের সুবিধার্থে সমস্ত ‍বিষয়ের (Step By Step) ধাপগুলি এই ভিডিওতে আলোচনা করেছি। যদি কোন প্রশ্ন থাকে কমেন্ট বক্সে প্রশ্ন করুন।

আর, আপনি কি ঘরে বসেই নামজারী খতিয়ান তুলতে চাচ্ছেন? আমার এই আর্টিকেলটিতে একটু ঘুরে আসুন। সব কিছু পানির মত সহজ হয়ে যাবে।

অনলাইনে আপনার মামলার পরবর্তী তারিখ যানতে হলে অবশ্যই এই লিংকে ক্লিক করুন

অনলাইন (Online Cause list) থেকে আপনার মামলার পরবর্তী তারিখ যানবেন? (Step By Step) সবকিছু বুঝতে নিচের এই YouTube Video টি একটু দেখুন। আশাকরি সবকিছু সঠিকভাবে বুঝতে পারবেন। তো চলুন শুরু করা যাক।

অনলাইন (Online Cause list) থেকে আপনার মামলার পরবর্তী তারিখ যানবেন?

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest

0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x
Scroll to Top